বৃহস্পতিবার , ১৬ই মে, ২০২৪ , ২রা জ্যৈষ্ঠ, ১৪৩১ , ৭ই জিলকদ, ১৪৪৫

হোম > তথ্যপ্রযুক্তি > স্যামসাং গ্যালাক্সি এস থ্রি বিস্ফোরিত!

স্যামসাং গ্যালাক্সি এস থ্রি বিস্ফোরিত!

শেয়ার করুন

বাংলাভূমি ডেস্ক ॥ সম্প্রতি সুইজারল্যান্ডে গ্যালাক্সি এস থ্রি বিস্ফোরিত হয়ে ১৮ বছর বয়সী এক তরুণী মারাÍক আহত হয়েছেন। ফ্যান স্লটার নামের ওই তরুণী অফিসে বসে কাজ করার সময় আচমকাই তার পকেটের গ্যালাক্সি এস থ্রি বিস্ফোরিত হয়।
এতে তার উরুর বেশ খানিকটা মাংশপেশী পুড়ে যায়। এর আগেও গ্যাজেট বিশেষ করে স্মার্টফোন ও ল্যাপটপ বিস্ফোরণের ঘটনা ঘটেছে। গাড়ির ড্যাশবোর্ডে রাখা মোবাইল সূর্যের তাপের কারণে বিস্ফোরিত হবার মতো ঘটনা ঘটলেও পকেটে বিস্ফোরিত হবার ঘটনা এই প্রথম। ঠিক কি কারণে এমন ভয়াবহ ঘটনা ঘটল সেই ব্যাপারে স্যামসাং এখনো বিস্তারিতভাবে কিছু বলতে পারেনি। স্যামসাং সুইজারল্যান্ডের মুখপাত্র মিরজাম বার্জার এ ব্যাপারে বলেন, ঠিক কি কারণে এই ঘটনা ঘটেছে তা বোঝা যাচ্ছে না। যখনই ভিকটিমের সাথে যোগাযোগ করা সম্ভব হবে তখনি বিস্ফোরণের কারণ বের করার জন্য তদন্ত শুরু করা হবে ।
এছাড়া বিস্ফোরিত স্মার্টফোনটি তদন্তের জন্য কোরিয়ায় পাঠানোর ব্যবস্থা করা হচ্ছে। এই বিস্ফোরণের খবর স্যামসাংয়ের জন্য একটা বেশ বড় ধাক্কা । কারণ বর্তমানে স্যামসাং সারা দুনিয়ায় প্রায় ২০ মিলিয়ন এসফোর বিক্রি করেছে । যদি এই সমস্যা নতুন ডিভাইসেও সনাক্ত করা যায় তাহলে হয়ত ডিভাইস ফেরত নেয়ার মতো কার্যক্রম গ্রহণ করতে হতে পারে। –