শুক্রবার , ২৬শে এপ্রিল, ২০২৪ , ১৩ই বৈশাখ, ১৪৩১ , ১৬ই শাওয়াল, ১৪৪৫

হোম > সারাদেশ > কালীগঞ্জে সড়ক দুর্ঘটনায় পিতা নিহত, পুত্র আহত

কালীগঞ্জে সড়ক দুর্ঘটনায় পিতা নিহত, পুত্র আহত

শেয়ার করুন

কালীগঞ্জ ব্যুরো অফিস ॥
গাজীপুর: কালীগঞ্জে ট্রাক-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে রুহুল আমিন খান (৪৫) নামের এক মোটরসাইকেল আরোহী ঘটনাস্থলে নিহত হয়েছেন। এ ঘটনায় ওই মোটরসাইকেলের আরেক আরোহী ছেলে সুজয় খান (২০) আহত হয়েছে। গতকাল শুক্রবার সন্ধায় কালীগঞ্জ-টঙ্গী সড়কের কাজী বাড়ি নামকস্থানে এ ঘটনা ঘটে।

নিহত রুহুল আমিন গাজীপুর জেলার কাপাসিয়া উপজেলার দুর্গাপুর ইউনিয়নের খিলগাঁও গ্রামের মৃত মোফাজ্জল হোসেন খানের ছেলে। আহত সুজয় নিহত রুহুল আমিনের ছেলে।

কালীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) আশীষ কুমার দাস জানান, শুক্রবার বিকেলে পিতা-পুত্র একটি মোটরসাইকেল নিয়ে কালীগঞ্জের দিকে আসছিলেন। এ সময় কালীগঞ্জ-টঙ্গী সড়কের কাজী বাড়ি নামকস্থানে পৌছালে বিপরীদ দিক থেকে আশা একটি অটোরিক্সার সাথে ধাক্কা লেগে রাস্তায় পরে গেলে। টঙ্গীগামী বিদ্যুতের খুঁটি বোঝাই একটি ট্রাক চাপা দিলে এতে ঘটনাস্থলেই রুহুল আমিন নিহত হয়। আর আহত হয় পুত্র সুজয় খান। স্থানীয়রা আহত সুজয়কে উদ্ধার করে ঢাকার একটি হাসপাতালে পাঠায়।

তিনি আরো জানান, উত্তেজিত জনতা চালক ও হেলপারসহ খুঁটি বোঝাই ট্রাকটি ওই সড়কের শিমুলীয়া নামক স্থান থেকে আটক করেন। এদিকে পরিবার ও এলাকায় শুকের ছায়া নেমে এসেছে।