শুক্রবার , ২৬শে এপ্রিল, ২০২৪ , ১৩ই বৈশাখ, ১৪৩১ , ১৬ই শাওয়াল, ১৪৪৫

হোম > জাতীয় > জিসান হত্যা: গ্রেফতারকৃতের সর্বোচ্চ শাস্তির দাবিতে গাজীপুরে মানববন্ধন ও বিক্ষোভ

জিসান হত্যা: গ্রেফতারকৃতের সর্বোচ্চ শাস্তির দাবিতে গাজীপুরে মানববন্ধন ও বিক্ষোভ

শেয়ার করুন

স্টাফ রিপোর্টার ॥
গাজীপুর: ইউরোপিয়ান ইউনিভার্সিটির ছাত্র ইসমাইল হোসেন জিসান হত্যায় গ্রেফতারকৃতের সর্বোচ্চ শাস্তির দাবিতে গাজীপুরে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে এলাকাবাসী ও বিভিন্ন স্কুল-কলেজের শিক্ষার্থীরা। মঙ্গলবার সকাল ১১টার দিকে মহানগরের বোর্ডবাজার এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে পাশে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধন শেষে ওই মহাসড়কে বিক্ষোভ মিছিলটি অনুষ্ঠিত হয়। মানববন্ধন ও বিক্ষোভ মিছিলে নিহতের পরিবারের সদস্যরা ও কলমেশ্বর আদর্শ বিদ্যালয়, খন্দকার রজব আলী বিদ্যানিকেতন, গাজীপুর প্রেসিডেন্সি কলেজসহ বেশ কয়েকটি স্কুল-কলেজের প্রায় পাঁচ শতাধিক শিক্ষার্থীরা অংশ গ্রহণ করেন।

ঘন্টাব্যাপী মানববন্ধন ও বিক্ষোভ মিছিলে অংশগ্রহণকারীরা গ্রেফতারকৃত আসামীদের আদালতের মাধ্যমে দ্রুত সর্বোচ্চ শাস্তির দাবি জানান।
নিহতের পিতা মো: সাব্বির হোসেন শহিদ বলেন, গত ১২ মে জিসান নিখোঁজের পর ২৩ মে গাজীপুর সিটি কর্পোরেশনের কামারজুরী এলাকার একটি বাড়ির সেফটি ট্যাঙ্ক থেকে তার মৃতদেহ উদ্ধার করা হয়। পরে ঘটনার সাথে জড়িত চার জনকে পুলিশ গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতরা পুলিশের জিজ্ঞাসাবাদে হত্যার বিষয়টি স্বীকার করেছে। আসামীরা যেন কোন ভাবে আইনের ফাঁক-ফোঁক দিয়ে বেরিয়ে যেতে না পারে সে জন্য তিনি সংশ্লিষ্ট কর্মকর্তাদের সু-দৃষ্টি কামনা করেন।