সোমবার , ২৯শে এপ্রিল, ২০২৪ , ১৬ই বৈশাখ, ১৪৩১ , ১৯শে শাওয়াল, ১৪৪৫

হোম > বিনোদন > মুক্তি পাচ্ছে ‘মেঘকন্যা’

মুক্তি পাচ্ছে ‘মেঘকন্যা’

শেয়ার করুন

বিনোদন ডেস্ক ॥

অনেকদিন পর সিনেমা হলে হাজির হচ্ছেন চিত্রনায়ক ফেরদৌস। তিনি নতুন প্রজন্মের নায়িকা নিঝুম রুবিনার সঙ্গে জুটি বেঁধেছেন ‘মেঘকন্যা’ ছবিটিতে। এটি মুক্তি পেতে যাচ্ছে আগামী মাসেই।

ছবির প্রযোজক এ জেড এম জাহাঙ্গীর কবির নিশ্চিত করেছেন, এরইমধ্যে ‘মেঘকন্যা’ সিনেমাটি সেন্সর বোর্ডের ছাড়পত্র পেয়েছে। সবকিছু ঠিক থাকলে এটি আগামী ২৭ জুলাই মুক্তি পাবে।

ভিন্নধর্মী এক গল্পে ছবিটি নির্মাণ করেছেন তরুণ নির্মাতা মিনহাজ অভি। এর কাহিনি, সংলাপ, চিত্রনাট্য লিখেছেন পরিচালক নিজেই। ছবিতে ফেরদৌস-নিঝুম ছাড়াও এতে অভিনয় করেছেন মুনমুন, রেবেকাসহ আরও অনেকে।

ছবিটি নিয়ে প্রযোজক এ জেড এম জাহাঙ্গীর কবির বলেন, ‘‘মেঘকন্যা’ সিনেমার কাজ শেষ হয়েছে অনেক আগেই। মুক্তির জন্য ভালো দিনক্ষণের অপেক্ষা করছিলাম। অবশেষে আগামী ২৭ জুলাই প্রেক্ষাগৃহে সিনেমাটি মুক্তি দেয়ার পরিকল্পনা করেছি। আশা করছি সবকিছু অনুকূলে থাকবে এবং দর্শক ছবিটি গ্রহণ করবেন।’’

চিত্রনায়িকা নিঝুম বলেন, ‘এই ছবিতে কাজ করে আমি অনেক ভালো একটি ফলাফলের প্রত্যাশী। চমৎকার গল্প ও সংলাপ আছে এখানে। নির্মাতাও যতœ করে পর্দায় গল্পটি বলার চেষ্টা করেছেন। আর ফেরদৌস ভাইয়ের সঙ্গে কাজ করার অভিজ্ঞতটা আমার জন্য অনুপ্রেরণার হয়ে থাকল।’

জয়া মিডিয়ার ব্যানারে নির্মিত এই সিনেমার সংগীত পরিচালনা করেছেন শওকত আলী ইমন। নৃত্য পরিচালনা করেছেন মাসুম বাবুল। চিত্রগ্রাহক হিসেবে ছিলেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত চিত্রগ্রাহক মাহফুজুর রহমান। ২০১৫ সালের ৭ নভেম্বর সিনেমাটির শুটিং শুরু হয়।