রবিবার , ২৮শে এপ্রিল, ২০২৪ , ১৫ই বৈশাখ, ১৪৩১ , ১৮ই শাওয়াল, ১৪৪৫

হোম > খেলা > মেলবোর্ন কন্যাকে বিয়ে করছেন আকরাম!

মেলবোর্ন কন্যাকে বিয়ে করছেন আকরাম!

শেয়ার করুন

স্পোর্টস ডেস্ক ॥
মেলবোর্ন: ভারতীয় অভিনেত্রী সুস্মিতা সেনের সঙ্গে ওয়াসিম আকরামের সম্পর্ক নিয়ে অনেক গুঞ্জন চলছিল। দুজনেই বিষয়টি প্রত্যাখ্যান করে গেছেন। তবে এবার ভারতের নয়, অস্ট্রেলিয়ার মেয়ে শানিয়েরা থম্পসনের সঙ্গে আকরামের বিবাহ বন্ধনের কথা শোনা যাচ্ছে। ৩০ বছরের মেলবোর্ন কন্যাকে হাঁটু গেড়ে প্রেম নিবেদন করেছেন বলে জানালেন ৪৭ বছরের এই সাবেক ক্রিকেট তারকা।

পাকিস্তানের সাবেক অধিনায়কের কাছ থেকে প্রেমের প্রস্তাব পাওয়ার পর থম্পসন বলেন,‘আমার জীবনের সেরা রোমান্টিক মুহূর্ত ছিল এটা। কারণ সবকিছুই ছিল আসল।’

আকরাম ওইসময় একটু উত্তেজনাপূর্ণ ছিলেন জানালেন তিনি,‘ও দারুণভাবে প্রস্তাবটি দিয়েছে। কীভাবে প্রস্তাব দিয়ে স্বপ্নের মতো হবে আমাকে জিজ্ঞাসা করেছিল। বলেছিলাম আমি এমন মেয়ে নই যে বড়সড় পরিসরে সেটা করতে হবে। হতে পারে বাড়িতে কিংবা কোনো ব্যক্তিগত স্থানে।

এরপর আমি একটি লাউঞ্জ রুমে এলাম এবং ও হাঁটু গেড়ে আমাকে প্রেম নিবেদন জানতে চাইল আমি তাকে বিয়ে করব কি না।’

ব্রাইটনের সাবেক এক জনসংযোগ পরামর্শক জানিয়েছেন, থম্পসন ইসলাম গ্রহণ করেছেন এবং পাকিস্তানে থাকতে আগ্রহী।

এই মেলবোর্ন কন্যা আকরামকে তার বাবার কাছে অনুমতি চাইতে বলেছিলেন। থম্পসন পিতা আশীর্বাদও করেছেন হবু নবদম্পতিকে। ২০১১ সালে আকরামের দেখা হয় তার সঙ্গে। এরপর থেকেই চলছে মনের লেনাদেনা।

২০০৯ সালে প্রথম স্ত্রী হুমা মারা যাওয়ার পর আবারও সঙ্গী পেয়ে যাওয়ায় খুশি সাবেক এই পেসার। দুই ছেলের পিতা আকরাম বললেন,‘আমি কখনও কল্পনা করিনি আবারও বিয়ে করব। কিন্তু আমার সৌভাগ্য যে আবার ভালোবাসা খুঁজে পেয়েছি। খুব খুশি আমি। এটা প্রমাণ করে জীবন আপনাকে দ্বিতীয়বার সুযোগ দেয়।’